শিরোনাম
◈ বিশ্ব নেতৃবৃন্দের কাছে প্রধানমন্ত্রীর আহ্বান ইউক্রন-রুশ যুদ্ধ বন্ধ করুন ◈ আইসিটি খাতে আশার আলো শেখ হাসিনা আইটি পার্ক ◈ স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করে আশা টিকিয়ে রাখলো জার্মানি ◈ চীনে শি জিনপিংয়ের পদত্যাগের দাবিতে প্রকাশ্যে বিক্ষোভ ◈ টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চালু না হলে দ্বীপে ধর্মঘট! ◈ বড় জয় দিয়ে শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া ◈ ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, সেই ভূমি কর্মকর্তা বরখাস্ত ◈ ভারত মহাসাগর নিয়ে ১৯ দেশের বৈঠকে চীন, নেই ভারত ◈ জুলুম-নির্যাতন করে জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না সরকার: মির্জা ফখরুল ◈ রাজনৈতিক অস্থিরতা ও করোনায় পিছিয়েছে প্রধানমন্ত্রীর জাপান সফর

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০৪:১৭ সকাল
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০৮:২১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সৈয়দপুরে বিমানের যান্ত্রিক ত্রুটি, ২৫ যাত্রী হোটেলে

ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ (বিজি ৪৯৬) সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় সামনের চাকায় (নোজ হুইল) ত্রুটি দেখা দেয়ায় যাত্রা বাতিল করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পরে ঢাকাগামী ২৫ জন যাত্রীকে সৈয়দপুর শহরের বিভিন্ন আবাসিক হোটেলে রাত্রি যাপনের ব্যবস্থা করে দেয়া হয়।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯টায় সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় রানওয়েতে এ ঘটনা ঘটে।

সৈয়দপুর বিমানবন্দর ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার রাত ৯টায় ২৫ মিনিটে ঢাকাগামী ২৫ জন যাত্রী নিয়ে বিমানের ওই ফ্লাইটটির উড্ডয়নের সূচী ছিল। কিন্তু চাকার ত্রুটির কারণে তা বাতিল করা হয়েছে। পরে ওই বিমানের ঢাকাগামী যাত্রীদের শহরের আবাসিকে থাকার ব্যবস্থা করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে আরও একটি বিমানের ফ্লাইট এসে যাত্রীদেরকে ঢাকায় পৌঁছে দিবে।

  • সর্বশেষ