শিরোনাম
◈ বিশ্ব নেতৃবৃন্দের কাছে প্রধানমন্ত্রীর আহ্বান ইউক্রন-রুশ যুদ্ধ বন্ধ করুন ◈ আইসিটি খাতে আশার আলো শেখ হাসিনা আইটি পার্ক ◈ স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করে আশা টিকিয়ে রাখলো জার্মানি ◈ চীনে শি জিনপিংয়ের পদত্যাগের দাবিতে প্রকাশ্যে বিক্ষোভ ◈ টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চালু না হলে দ্বীপে ধর্মঘট! ◈ বড় জয় দিয়ে শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া ◈ ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, সেই ভূমি কর্মকর্তা বরখাস্ত ◈ ভারত মহাসাগর নিয়ে ১৯ দেশের বৈঠকে চীন, নেই ভারত ◈ জুলুম-নির্যাতন করে জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না সরকার: মির্জা ফখরুল ◈ রাজনৈতিক অস্থিরতা ও করোনায় পিছিয়েছে প্রধানমন্ত্রীর জাপান সফর

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০১:২৮ দুপুর
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০১:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্ব হার্ট দিবস উপলক্ষে কুমিল্লায় সাইকেল র‌্যালী ও আলোচনা সভা

সাইকেল র‌্যালী ও আলোচনা সভা

শাহাজাদা এমরান, কুমিল্লা : ‘‘হৃদয় দিয়ে প্রতিটি হার্টের যত্ন নেই’’ এই শ্লোগানে বিশ্ব হার্ট দিবস উপলক্ষে কুমিল্লায় সাইকেল র‌্যালী, আলোচনা সভা ও বিলবোর্ড উন্মোচিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯ টায় কুমিল্লা হার্ট কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে কুমিল্লা টাউন হল মাঠ থেকে একটি বর্ণাঢ্য সাইকেল র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। পরে কুমিল্লা ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

কুমিল্লা হার্ট কেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক ডাক্তার তৃপ্তীশ চন্দ্র ঘোষের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আব্দুল মান্নান, সিভিল সার্জন ডাক্তার মীর মোবারক হোসাইন, ডাক্তার মল্লিকা বিশ্বাস, জেলা সমাজসেবা কার্য্যালয়ের উপ-পরিচালক জেড. এম মিজানুর রহমান, রমনা সিটি গার্টেনের সাধারণ সম্পাদক রেহেনা সুলতানা, ফাউন্ডেশনের সাধারাণ সম্পাদক ডাক্তার গোলাম শাহজাহান প্রমুখ।

এছাড়াও র‌্যালীতে ঢাকা থেকে ৫ টি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহন করেন। সম্পাদনা: আল আমিন 

  • সর্বশেষ