শিরোনাম
◈ বিশ্ব নেতৃবৃন্দের কাছে প্রধানমন্ত্রীর আহ্বান ইউক্রন-রুশ যুদ্ধ বন্ধ করুন ◈ আইসিটি খাতে আশার আলো শেখ হাসিনা আইটি পার্ক ◈ স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করে আশা টিকিয়ে রাখলো জার্মানি ◈ চীনে শি জিনপিংয়ের পদত্যাগের দাবিতে প্রকাশ্যে বিক্ষোভ ◈ টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চালু না হলে দ্বীপে ধর্মঘট! ◈ বড় জয় দিয়ে শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া ◈ ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, সেই ভূমি কর্মকর্তা বরখাস্ত ◈ ভারত মহাসাগর নিয়ে ১৯ দেশের বৈঠকে চীন, নেই ভারত ◈ জুলুম-নির্যাতন করে জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না সরকার: মির্জা ফখরুল ◈ রাজনৈতিক অস্থিরতা ও করোনায় পিছিয়েছে প্রধানমন্ত্রীর জাপান সফর

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩৫ দুপুর
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পীরগঞ্জে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

জাকির হোসেন, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) : পীরগঞ্জে এক স্কুল ছাত্রীর উপবৃত্তির টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের অফিস সহকারির বিরুদ্ধে। এ বিষয়ে গত মঙ্গলবার পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন সেই ছাত্রীর মা সাবিনা ইয়াসমিন।

জানা যায়, উপজেলার বৈরচুনা ইউনিয়নের নওডাঙ্গা রেডিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীর উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে অফিস সহকারি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে।

চলতি বছরে জুলাই মাসে ৮ম শ্রেণীর ছাত্রী  মাহফুজা আক্তার মীমের একাউন্ট থেকে ১৫০০ টাকা বিদ্যালয়ের অফিস সহকারি সুকৌশলে নিজের ব্যবহৃত মোবাইল একাউন্টে ট্রান্সফার করে উত্তোলন করে আত্মসাত করে।

বিষয়টি প্রকাশ হয়ে গেলে এলাকার অভিভাবকদের মধ্যে ব্যাপক মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অফিস সহকারি মোস্তাফিজুর রহমান একাউন্টের টাকা চেক করার নামে ছাত্রীর মোবাইল ও পিনকোড নিয়ে সুকৌশলে তার নিজের নাম্বারে টাকা ট্রান্সফার করেন এবং বলেন যে, তাঁর একাউন্টে টাকা আসেনি।

বিষয়টি নগদ এর কাষ্টমার সার্ভিস সেন্টারে যোগাযোগ করে টাকা উত্তোলন করে আত্মসাতের বিষয়টি প্রমাণ পেলে ছাত্রীর মা সাবিনা ইয়াসমিন উপবৃত্তির টাকা আত্মসাতকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবীতে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগের বিষয়টি অফিস সহকারি মোস্তাফিজুর রহমান অস্বীকার করে বলেন,  টাকা আত্মসাতের বিষয়টি সঠিক নয়। আমার বিরুদ্ধে ভুয়া অভিযোগ হয়েছে।

এ বিষয়ে নওডাঙ্গা রেডিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ মুঠোফোনে বলেন আমি শিক্ষা বোর্ডে আছি, বিষয়টি আমি শুনেছি।

এ ব্যাপারে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।সম্পাদনা: আল আমিন

  • সর্বশেষ