শিরোনাম
◈ মহাখালী রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু ◈ বিশ্ব নেতৃবৃন্দের কাছে প্রধানমন্ত্রীর আহ্বান ইউক্রন-রুশ যুদ্ধ বন্ধ করুন ◈ আইসিটি খাতে আশার আলো শেখ হাসিনা আইটি পার্ক ◈ স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করে আশা টিকিয়ে রাখলো জার্মানি ◈ চীনে শি জিনপিংয়ের পদত্যাগের দাবিতে প্রকাশ্যে বিক্ষোভ ◈ টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চালু না হলে দ্বীপে ধর্মঘট! ◈ বড় জয় দিয়ে শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া ◈ ভারত মহাসাগর নিয়ে ১৯ দেশের বৈঠকে চীন, নেই ভারত ◈ জুলুম-নির্যাতন করে জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না সরকার: মির্জা ফখরুল ◈ রাজনৈতিক অস্থিরতা ও করোনায় পিছিয়েছে প্রধানমন্ত্রীর জাপান সফর

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৪ রাত
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কেউ ভুল ব্যাখ্যা দিবেন না প্লিজ, সব কিছু সুন্দরভাবে হয়েছে: বুবলী

বিনোদন ডেস্ক: এবার একটি সিনেমার শুটিং সেটে সাংবাদিকের সামনে মুখ খুলেছেন অভিনেত্রী বুবলী।

সাংবাদিকদের বুবলী জানান, বেবি বাম্প প্রসঙ্গে তিনি খুব শিগগিরই জানাবেন। যেহেতু এই ইস্যুটা খুব সেনসিটিভ, তাই সবকিছু না জেনে ভুল ব্যখ্যা না দেওয়ার অনুরোধ তার। কয়েকদিনের মধ্যে সবকিছু জানবেন বলেও উল্লেখ করেন তিনি। 

বুবলী বলেন, ‘এটা একটা সেনসিটিভ ইস্যু। এটার সঙ্গে অনেক অনুভূতি জড়িত। আমি একজন মুসলিম। সব কিছুর পেছনে একটা সুন্দর ব্যখ্যা রয়েছে। সব কিছু ‍সুন্দর ও শালীনভাবে হয়েছে। এটা নিয়ে খুব শিগগিরই কথা বলব।’

শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’-এর শুটিং সেট থেকে বুবলীর একটি ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ওঠে। এসব গুঞ্জনে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, তবে কি চিত্রনায়িকা অপু বিশ্বাসের পথেই হাঁটতে শুরু করেছেন বুবলী?

নোয়াখালীর সোনাইমুড়িতে জন্ম নেয়া বুবলী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রিধারী। অভিনয়ে আসার আগে তিনি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা ছিলেন। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়। 

  • সর্বশেষ